সর্বশেষ সংবাদ

দ্রুত জনপ্রিয় হচ্ছে সঙ্গী ভাড়া করার এ্যাপস : ভাইরাল হচ্ছে অনলাইন পতিতাবৃত্তি

এশিয়ানবার্তা ডেস্ক < এফ শাহজাহান > শুধু ইউরোপ আমেরিকায় নয়,এখন সব দেশেই সঙ্গী ভাড়া করার প্রবণতা বেশ পপুলার হচ্ছে। বাংলাদেশও থেমে নেই। বাংলাদেশেও অনলাইনে ছেলে মেয়ে ভাড়া করার ব্যবসা এখন খুবই জমজমাট।

তথ্যপ্রযুক্তি মানুষের জীবনযাত্রাকেই শুধু সহজ করে দেয়নি। মানুষ ভাড়া করার সিস্টেমটাও সহজ করে দিয়েছে। প্রযুক্তি শুধু সমৃদ্ধিই বাড়াচ্ছে না, বাড়িয়ে দিচ্ছে কুযুক্তিও ।

সঙ্গী ভাড়া করার বিভিন্ন `এ্যাপস’ এখন ভাইরাল হয়ে যাচ্ছে দ্রুত। হাতের মুঠোয় থাকা মোবাইলের এ্যাপসে কয়েক সেকেন্ডের মধ্যে মেয়েরা যেমন ছেলে সঙ্গী ভাড়া করছেন,তেমনি ছেলেরাও মেয়ে সঙ্গী ভাড়া করছেন।

চীন,আমেরিকাসহ বিভিন্ন দেশে যখন শপিংমলে ছেলেমেয়ে ভাড়ার ব্যবসা জমে উঠেছে, তখন বাংলাদেশে অনলাইনে তা জমে উঠবে তাতে আর অবাক হবার কী আছে।

“রেন্ট এ বয়ফ্রেন্ড” ছেলে মেয়ে উভয়ের জন্যই

“রেন্ট এ বয়ফ্রেন্ড”এ্যাপসের নাম দেখে মনে করার কোনই কারণ নেই যে, এই এ্যাপসের মাধ্যমে মেয়েরা শুধু ছেলেদেরই ভাড়া করছে । “রেন্ট এ বয়ফ্রেন্ড “এ্যাপসের মাধ্যমে ছেলে মেয়ে উভয়েই উভয়কে ভাড়া করতে পারছেন।

১০ মিনিট থেকে শুরু করে সারাদিন সারারাতের জন্য এমনকি যতক্ষন খুশি ভাড়া নেওয়ার এই এ্যাপস এখন বাংলাদেশে তুমুল জনপ্রিয়।

প্রতিঘন্টায় একটা করে তালাক কেন ?

বাংলাদেশে প্রতিঘন্টায় একটা করে তালাকের ঘটনা ঘটছে, সম্প্রতি এমন একটা গবেষণা রিপোর্ট প্রকাশিত হবার পর অনেকেই প্রশ্ন করছেন, প্রতিদিন গড়ে ২৪টা তালাকের ঘটনা কেন ঘটছে ?

এর সবচেয়ে বাস্তব কারণ হচ্ছে,মানুষ এখন ভাড়ায় সঙ্গী নিতে বেশি আগ্রহী হচ্ছে। যখন প্রয়োজন, তখনই ভাড়া পাওয়ার অবাধ সুযোগ সৃষ্টি হওয়ায় হুহু করে বাড়ছে স্বামী অথবা স্ত্রী তালাকের ঘটনা।

সবকিছুই যখন ভাড়া পাওয়া যাচ্ছে,তখন গাঁট্টি বেঁধে বসে থাকার দরকার কী ?

অনলাইনে হাটবাজার কেনাকাটা সবই যেমন হচ্ছে,তেমনি পতিতাবৃত্তিও বেশ জমে উঠেছে। এখন ইচ্ছা করলেই এক নিমিষে অনলাইনে সফরসঙ্গী থেকে শয্যাসঙ্গী সবই ভাড়া পাওয়া যাচ্ছে। ছেলে হোক মেয়ে হোক সবই আছে অনলাইন ভাড়ার তালিকায়।

কীভাবে ভাড়া করবেন ?

কোনও বিয়েবাড়িতে বা বন্ধুদের পার্টিতে একা একা যেতে ভাল লাগছে না ? অথবা সিঙ্গেল বলে বাসা ভাড়া পাচ্ছেন না ? কিংবা স্বামী সময় দিচ্ছে না। অথবা স্ত্রী চাকরী নিয়ে ব্যস্ত ? নো টেনশন। কোন চিন্তা নেই। এর জন্য ডাউনলোড করতে হবে www.rentabf.in। অ্যাপ, কিংবা ওয়েবসাইট থেকে লগ ইন করতে হবে মেল আইডি দিয়ে। মিনিট পনেরোর জন্য বয়ফ্রেন্ড ভাড়া নিলে দিতে হবে ৫০০ টাকা। এর পরে সময় কাটাতে চাইলে আরও  বেশি। সময় যত বেশি কাটাতে চাইবেন, ভাড়ার পরিমানও তত বেশি হতে থাকবে।

ভাড়ার রেট কেমন ?

যেমন জিনিস,তেমন দাম । এই নীতিতে অনলাইনে সঙ্গী ভাড়ার দরদাম ঠিক করা হয়।

সেলেব্রিটি হলে বয়ফ্রেন্ডের ভাড়া প্রতি ঘণ্টায় ৩০০০ টাকাও হতে পারে। মডেল হলে ২০০০।  আর যদি ‘আম আদমি’ হয় তা হলে বয়ফ্রেন্ডের দাম ঘণ্টায় ৩০০ থেকে ৪০০ টাকা ।

এই এ্যাপসে বিভিন্ন বয়সের ছেলে মেয়েদের স্টক রয়েছে। সেখান থেকে পছন্দমত আপনার সঙ্গী ভাড়া করতে পারেন।

এই ওয়েবসাইট বা অ্যাপের মাধ্যমেই আপনি খুঁজে নিতে পারেন গার্লফ্রেন্ড অথবা বয়ফ্রেন্ডকে।

শুধু এই www.rentabf.in এ্যাপসই নয়। অনলাইনে এরকম হাজারো এ্যাপস আর ওয়েবসাইট এখন যুবক যুবতীদের মুখস্থ। স্মার্টফোনওয়ালাদের অনেকের হাতের মুঠোয় সঙ্গী ভাড়া করার টেকনোলজি এখন খুবই জনপ্রিয়।

আসলে হচ্ছেটা কী ?
এইসব এ্যাপস আর ওয়েবসাইটের মাধ্যমে আসলে যা হচ্ছে তার সরল বাংলা হচ্ছে পতিতাবৃত্তি। আর এটা খুবই নিরাপদ এবং সহজসাধ্য হওয়ায় দ্রুত জনপ্রিয় হয়ে উঠছে। ঘরে ঘরে ছড়িয়ে পড়ছে এই অনলাইন পতিতাবৃত্তি। একনিমিষে এক ক্লিকের মাধ্যমে ভাড়া হয়ে যাচ্ছে কে কখন তার হিসাব করা বড়ই কঠিন।

এই যখন অবস্থা,তখন প্রতি ঘন্টায় একটা তালাকের ঘটনা তো ঘটতেই পারে। অল্প সময় পর হয়তো শুনবেন প্রতি মিনিটে একটা করে তালাক হচ্ছে।

তথ্যসুত্র : গুগল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Powered by Dragonballsuper Youtube Download animeshow