সর্বশেষ সংবাদ

সুন্দরগঞ্জে ব্যাংকিং কেন্দ্র উদ্বোধন

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গাস্থ হলমোড়ে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড’র এজেন্ট ব্যাংকিং আউটলেট কেন্দ্র উদ্ধোধন করা হয়েছে।
এ উপলক্ষ্যে মঙ্গলবার সকালে থ্রী স্টার নেটওয়ার্কের উদ্যোগে স্থানীয় জমজম টাওয়ারে এ ব্যাংকিং আউটলেটের ফিতা কেঁটে শুভ-উদ্ধোধন করেন- অনুষ্ঠানের প্রধান অতিথি- ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট(আইসিটি উইং)-জামাল উদ্দীন মজুমদার । এর আগে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও রংপুর জোন প্রধান একেএম পেয়ার আহমাদ’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন- ইসলামী ব্যাংক লিঃ সুন্দরগঞ্জ শাখা প্রধান এএইচএম রাশেদুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের যুগ্ন আহবায়ক রেজাউল আলম রেজা, ইউপি চেয়ারম্যান নজমুল হুদা, বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ- জহুরুল হক, বান্না এন্টারপ্রাইজের প্রোপাইটর ও সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, এসকে মটরস’র স্বত্বাধিকারী প্রভাষক আবুল কাশেম মন্ডল, বামনডাঙ্গা ইউনিয়ন জাপার সভাপতি রেজাউল হক রেজা, এজেন্ট তারিক হাসান ও জামাল হোসেন ভোলা। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শমেস উদ্দিন বাবু, মজনু হিরো, ডা. সফিউল ইসলাম ভুঁইয়া প্রমূখ। আলোচনা শেষে প্রধান অতিথি ফিতা কেটে এজেন্ট ব্যাংকিং কেন্দ্রের শুভ উদ্বোধন করেন।

গোবিন্দগঞ্জে ট্রাকচাপায় কলেজছাত্র নিহত

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের ফাঁসিতলা বাজার এলাকার ঢাকা-রংপুর মহাসড়কে মঙ্গলবার দুপুরে ট্রাকের ধাক্কায় সোহান মিয়া (২৫) নামে এক বাইসাইকেল চালক নিহত হয়েছে। সে কামারদহ ইউনিয়নের বেতগারা গ্রামের মানিক পাঠানের ছেলে। সোহান ফাঁসিতলা এলাকার একরামুল হক আইডিয়াল এন্ড কম্পিউটার বিজ্ঞান কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।
হাইওয়ে পুলিশ জানায়, বগুড়ার থেকে আসা রংপুরগামী একটি ট্রাক ফাঁসিতলা বাজারে পৌঁছলে বাইসাইকেল চালক সোহান মিয়াকে পিছন থেকে ধাক্কা দিলে ছিটকে পড়ে যায়। ফলে ঘটনাস্থলেই সে মারা যায়। পুলিশ ট্রাকটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

প্রতিকারের দাবিতে গাইবান্ধা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সাঘাটায় হার্ট অ্যাটাকে (হৃদরোগে) গৃহবধূ রেবেকা বেগম পিকচারের মৃত্যু হলেও তার স্বামী আপেল মাহমুদ ও বৃদ্ধ শাশুড়ি আফরুজা বেওয়ার নামে হয়রানিমূলক মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার গাইবান্ধা প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে প্রতিকারের দাবি জানিয়েছে মৃত গৃহবধূর স্বামীর পরিবার।

লিখিত বক্তব্যে আফরুজা বেওয়া উল্লেখ করেন, কয়েক বছর পূর্বে সাঘাটা উপজেলার চাকুলী গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে আপেল মাহমুদের সাথে বগুড়ার সোনাতলা উপজেলার শালিখা গ্রামের বাচ্চু বেপারীর মেয়ে রেবেকা বেগম পিকচারের বিয়ে হয়। বিয়ের পর তাদের ঘরে দুই পুত্র সন্তানের জন্ম হয়। গত ১৭ এপ্রিল সন্ধ্যায় গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জের শ্রীপতিপুর গ্রামের ভাড়া বাসায় রেবেকা হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়ে। ফলে ওই রাতেই তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরদিন সকালে তার মৃত্যু হয়। রেবেকার মৃত্যুর সনদে চিকিৎসক স্ট্রোকের কথা উল্লেখ করেন। ঘটনার দিন রেবেকার স্বামী চাকরিজনিত কারণে কিশোরগঞ্জ জেলার নিকলীতে ছিলেন। কিন্তু গোবিন্দগঞ্জ থানায় পিতা বাচ্চু আলী মৃত রেবেকার স্বামী আপেল মাহমুদ ও শাশুড়ি আফরুজা বেওয়ার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে হয়রানিমূলক মিথ্যা হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনার প্রতিকারের জন্য জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে আবেদন জানানো হয়।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মৃত রেবেকার দুই শিশু পুত্র তুষার ও মেহেদী, ভাসুর নজরুল ইসলাম ও লুৎফর রহমান, ননদ লতিফুল বেগম, মর্জিনা বেগম, ঝরণা বেগম ও রঞ্জনা বেগম, বড় জা সুইটি বেগম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Powered by Dragonballsuper Youtube Download animeshow