সর্বশেষ সংবাদ

সিংড়ায় ই-রিক্সা ও বিনামূল্যে জরুরী এ্যাম্বুলেন্স সেবার উদ্বোধন

সিংড়া (নাটোর) প্রতিনিধি : জার্মান ডেভেলপমেন্ট কো-অপারেশন (জেআইজেড) এর Transformative Urban Mobility Initiative (TUMI) তুমি প্রকল্পের আওতায় সিংড়া পৌরসভা কর্তৃক গৃহীত পৌরবাসীর সুস্বাস্থ্যের জন্য বিনামূল্যে জরুরী এ্যাম্বুলেন্স সেবা ও পৌর নাগরিকদের যাতায়াতের জন্য অত্যাধুনিক ই-রিক্সা সেবার শুভ উদ্বোধন ও দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা ১০টায় সিংড়া পৌর সম্মেলন কক্ষে সেবা ও কর্মশালায় উদ্বোধন করেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।
সিংড়া পৌরসভার মেয়র আলহাজ্ব মো: জান্নাতুল ফেরদৌস এর সভাপতিত্বে কর্মশালায় বক্তব্য রাখেন, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী, জিআইজেড-জার্মানির ট্রান্সপোর্ট পলিসি এ্যাডভাইজর ইয়ান রিকমেয়ার, প্রজেক্ট ম্যানেজার-সাসটেননিবিলিটি মোবিলিটি ফ্রেডরিক টেসফেয়, জিআইজেড-ঢাকা অফিসের টেকনিক্যাল এ্যাডভাইজর সাবাহ শামনি, সাবেক অধ্যক্ষ আতিকুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আমিনুল ইসলাম, প্যানেল মেয়র শফিকুল ইসলাম, পৌর সচিব আব্দুল মতিন।
সিংড়া পৌরসভার মেয়র আলহাজ্ব মো: জান্নাতুল ফেরদৌস জানান, জার্মানির জিআইজেড প্রকল্পের পৌরবাসীর জরুরী স্বাস্থ্য সেবা নিশ্চিতে বিনামূল্যে এ্যাম্বুলেন্স এবং পরিবেশ বান্ধব ১০টি রিক্সা প্রদান করবে। এই যানবাহনগুলো সিংড়া পৌর শহরকে দূষণমুক্ত ও জরুরী স্বাস্থ্য সেবা নিশ্চিত করণে সহায়ক হিসেবে কাজ করবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Powered by Dragonballsuper Youtube Download animeshow