সর্বশেষ সংবাদ

মির্জাপুরের বিএনপি’র সাবেক এম.পি ৩ দিনের রিমান্ডে

মির্জাপুর (টাঙ্গাইল) থেকে,শামীম মিয়া: বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক, মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি ও টাঙ্গাইল-৭(মির্জাপুর)আসনের সাবেক এম.পি আবুল কালাম আজাদ সিদ্দিকীকে ৩ দিনের রিমান্ডে দিয়েছে আদালত। বুধবার দুপুরের দিকে পল্টন মডেল থানার (ডিএমপি) এক নাশকতার মামলায় আবুল কালাম আজাদ সিদ্দিকীকে আদালতে প্রেরণের আগে ৭ দিনের পুলিশ রিমান্ড চেয়ে ঢাকার মুখ্য মহানগর হাকিম বরাবর আবেদন করলে চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের বিচারক ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
মামলার এজাহারে জানা যায়,গত মঙ্গলবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় ঐক্যফ্রন্টের মহাসমাবেশ থেকে পল্টন মডেল থানায় পুলিশের দায়ের করা নাশকতার এক মামলায় কালামকে গ্রেফতার করে সাদা পোশাকের গোয়েন্দা পুলিশ। এরপর তাকে মিন্টু রোডের ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।পরে সেখান থেকে রাত ১২টার দিকে পল্টন থানায় প্রেরণ করা হয়। এদিকে পল্টন মডেল থানার মামলা নং-৯ এ উল্লেখ করা হয়েছে যে,দুর্নীতির মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন বেগম
খালেদা জিয়া’র মুক্তিসহ বিভিন্ন দাবিতে গত (০৬/১১/২০১৮ ইং)জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ থেকে ফেরার পথে তিনি সহ গ্রেফতারকৃত অন্যান্য নেতা-কর্মীরা পল্টন মডেল থানাধীন রেইনবো গলির মুখে নর্থ সাউথ রোডের উপর সরকারবিরোধী স্লোগান দিয়ে রাস্তা বন্ধ করে যানবাহন চলাচল ব্যাহত করার দায়ে ও পুলিশের কাজে বাধা দেয়ার
অভিযোগে(১৪৩/১৪৭/১৪৮/১৪৯/৩৫৩/৩০৭/৩৩২/১০৯/৩৪ পিসি) ধারায় বিএনপির কেন্দ্রীয় নেতা আবুল কালাম আজাদ সিদ্দিকী (৫৫) কে প্রধান আসামী করে তিনি সহ মোট ১০ জনের বিরুদ্ধে উক্ত মামলা দায়ের করা হয়।
এ ব্যাপারে মির্জাপুর উপজেলা বিএনপির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ডিএম আমিরুল ইসলাম (অমর) সাংবাদিকদের বলেন,বুধবার বেলা ১২টার দিকে আবুল কালাম আজাদ সিদ্দিকীকে আদালতে প্রেরণ করা হলে বিকেল পৌনে ৪টার দিকে তাকে বিচারক তোফাজ্জল হোসেনের এজলাসে হাজির করা হয়। পরে বিকেল সাড়ে ৫টা নাগাদ ৩ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করা হলে সন্ধ্যায় তাকে পুনরায় পল্টন থানায় নিয়ে আসা হয় বলে তিনি উল্লেখ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Powered by Dragonballsuper Youtube Download animeshow