সর্বশেষ সংবাদ

বার্তা বাজার’র প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

 

এশিয়ানবার্তা: দেশের পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বার্তা বাজারের প্রতিনিধি (জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয়) সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (২১ ডিসেম্বর) সকাল ১০ ঘটিকায় এ সম্মেলন শুরু হয়ে শেষ হয় দুপুর ৩ ঘটিকায়। সম্মেলনে দেশের বিভিন্ন জেলা এবং বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিগণ অংশগ্রহণ করেন। প্রতিনিধি সম্মেলনে নতুন প্রতিনিধিদের আইডি কার্ড, নিয়োগপত্র ও ট্রি-শার্ট দেয়া হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বার্তা বাজার’র সম্পাদক ও প্রকাশক নাছির উদ্দিন পাটোয়ারী। এছাড়া আরও উপস্থিত ছিলেন, নির্বাহী সম্পাদক মোহাম্মদ বরকত উল্লাহ, ম্যানেজমেন্ট এডিটর মো: মাজেদুর রহমান প্রমুখ। সম্মেলনে প্রতিনিধিরা বার্তা বাজার’র অগ্রযাত্রা অব্যাহত রাখতে পূর্বের মত নিরলসভাবে কাজ করবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় বার্তা বাজার এর নির্বাহী সম্পাদক বরকত উল্লাহ প্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন, আপনারা আমাদের বার্তা বাজার পরিবারের সদস্য। আজ আপনাদের উপস্থিতিই প্রমাণ করে বার্তা বাজার কতটা জনপ্রিয় গণমাধ্যম। আমাদের ডাকে সাড়া দেয়ায় আপনাদের সকলকে আন্তরিক ভাবে অভিনন্দন জানাই। আমাদের আজকের এই সফলতার পিছনে আপনাদেরও হাত রয়েছে। আমি আশা করছি আমাদের চলার পথে আপনারা যেভাবে সহযোগিতা করেছেন আগামীতেও সেই ধারা অব্যাহত রাখবেন। বার্তা বাজার’র পাঠক, বিজ্ঞাপন দাতা ও আমাদের সঙ্গে জড়িত সবার প্রতি কৃজ্ঞতা প্রকাশ করছি। আপনাদের সকলের ভালোবাসায় আজ বার্তা বাজার বিশ্বব্যাপী পরিচিতি লাভ করেছে।

সর্বশেষে বার্তা বাজারের সম্পাদক ও প্রকাশক নাছির উদ্দিন পাটোয়ারী বলেন, সবার আন্তরিক প্রচেষ্টায় বার্তা বাজার আজ দেশের প্রথম সারির অনলাইন নিউজ পোর্টাল। এ সাফল্য যেন আমরা ধরে রাখতে পারি। এজন্য প্রতিনিধিদের সহযোগিতা চান তিনি। এসময় প্রতিনিধি সম্মেলনে যোগ দেয়ার জন্য দেশের বিভিন্ন স্থান থেকে আগত প্রতিনিধিদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন। সম্পাদক আরো বলেন, বার্তা বাজার সব সময় প্রতিনিধিদের পাশে থাকবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Powered by Dragonballsuper Youtube Download animeshow