সর্বশেষ সংবাদ

ঈশ্বরদীতে উপ-নির্বাচনে বিএনপির কাউন্সিলর সাবুর বিজয়


ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি: ঈশ্বরদী পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আসনের উপ-নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী মনিরুল ইসলাম সাবু বে-সরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার (১৫ মে) বিকেলে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা জিন্নাত আরা জলি এ ফলাফল ঘোষণা করেন।
তিনি জানান, পাজ্ঞাবি প্রতীক নিয়ে মনিরুল ইসলাম সাবু ১ হাজার ২৪৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ মনোনীত প্রার্থী রেজাউল করিম নান্টু উটপাখি প্রতীক নিয়ে পেয়েছেন ৬৬৪ ভোট।
এছাড়া স্বতন্ত্র প্রার্থী আরিফুজ্জামান সিজান পানির বোতল প্রতীক নিয়ে ৩৩৭ ভোট এবং পার্থ প্রতিম দাস ব্লাক বোর্ড প্রতীক নিয়ে ২৫৯ ভোট পেয়েছেন।
এর আগে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যের উপস্থিতিতে সাঁড়া মাড়োয়ারি মডেল স্কুল এন্ড কলেজ কেন্দ্রে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ হয়। এবারের উপ-নির্বাচনে ৪৭.২৮ ভাগ ভোট গ্রহণ হয়েছে।
সদ্য নির্বাচিত কাউন্সিলর মনিরুল ইসলাম সাবু বলেন, ২ নম্বর ওয়ার্ডের সকল মানুষের ভালোবাসা এবং তাদের মূল্যবান ভোটের রায় আমার বিজয় এনে দিয়েছে। আমি আমার প্রাণ প্রিয় ২ নম্বর ওয়ার্ডের সকলের কাছে চিকৃতজ্ঞ। আমি সকলকে সঙ্গে নিয়ে এলাকার উন্নয়নে মিলে মিশে কাজ করতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow