সর্বশেষ সংবাদ

সিংড়ায় গাঁজার গাছসহ মাদক ব্যবসায়ী আটক


সিংড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের সিংড়ায় কুদরত ওরফে কুদু (৪৫) নামের একজন গাঁজা ব্যবসায়ীকে আটক করেছে সিংড়া থানা পুলিশ। বুধবার রাত ৮টার দিকে পৌর শহরের মাদারীপুর মহল্লা থেকে তাকে আটক করা হয়। আটককৃত কুদরত মাদারীপুর মহল্লার মোঃ মোজাম্মেলের ছেলে।
জানা যায়, বুধবার রাতে সিংড়া থানার এস.আই খাইরুজ্জামানের নেতৃত্বে এসআই ইলিয়াস কবির, এএসআই সঞ্জয় সরকার সঙ্গীয় ফোর্সসহ পৌর শহরের মাদরাসা মোড় এলাকায় অভিযান চালিয়ে একটি বাড়ি থেকে তাকে আটক করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদের পর গাঁজার গাছের সন্ধান পাওয়া যায়।
সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম আটকের সত্যতা স্বীকার করে বলেন,মাদক মুক্ত সিংড়া গড়তে এই অভিযান অব্যাহত থাকবে। মাদকের সাথে কোনো আপোষ নেই। আটককৃত কুদরতের বিরুদ্ধে সিংড়া থানায় একটি মামলা দায়ের হয়েছে। তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। (ছবি সংযুক্ত)

নাটোরের সিংড়ার ইটালি ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে আতংকিত জনপদ চলনবিল এখন শান্তি জনপদে পরিনত হয়েছে: পলক এমপি

সিংড়া (নাটোর) প্রতিনিধি: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, এক সময়ের আতংকিত জনপদ চলনবিল এখন শান্তির জনপদে পরিনত হয়েছে। বিগত ৯বছরে চলনবিলবাসীর যে উন্নয়ন হয়েছে তা বিগত ২০ বছরেও অন্য কোন দল বা নেতা তা করতে পারেনি।
প্রতিমন্ত্রী বুধবার বিকেলে নাটোরের সিংড়া উপজেলার ইটালি ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরিউক্ত কথাগুলো বলেন।
প্রতিমন্ত্রী আরও বলেন, সে সময়ে চলনবিলবাসীর সিদ্ধান্ত ঠিক ছিল। তারা তাদের মূল্যবান ভোট দিয়ে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করেছিল বলেই এত উন্নয়ন করা সম্ভব হয়েছে। বিগত ৩৭ বছরে সব সরকার মিলে সিংড়া উপজেলার ১৮ হাজার পরিবারে বিদ্যুতের সংযোগ প্রদান করেছিল। বর্তমানে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিদ্যুতের উৎপাদন বেড়েছে। গত ৯বছরে উপজেলার ৪৮ হাজার পরিবারে নতুন বিদ্যুতের সংযোগ প্রদান করা হয়েছে।
ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. ওহিদুর রহমান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ, কাউন্সিলর দেদার হায়াত বেনু সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।
সম্মেলনে মিঠুকে সভাপতি ও শফিককে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য ইটালি ইউনিয়ন ছাত্রলীগের কমিটি অনুমোদন দেয়া হয়।
সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ হাসান। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হক বকুল। (ছবি সংযুক্ত)

সিংড়ায় ইটালি ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

সিংড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের সিংড়ায় ইটালি ইউনিয়ন পরিষদের ২০১৮-১৯ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। বুধবার বিকেলে ইটালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ এর সভাপতিত্বে উন্মুক্ত বাজেট অধিবেশনে প্রধান অতিথি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।
বাজেট অধিবেশনে আগামী ২০১৮-১৯ অর্থবছরের জন্য ১ কোটি ৭৫ লাখ ৬ হাজার ৮শ ৬৯ টাকার বাজেট ঘোষণা করেন, ইউনিয়ন পরিষদের সচিব সুমন আলী।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow