সর্বশেষ সংবাদ

আদমদীঘির স্কুলছাত্রী অপহরণ মামলা ২৫দিনেও আসামীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ


আদমদীঘি (বগুড়া) সংবাদদাতা ঃ আদমদীঘি বিনাহালী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনির ছাত্রী মিতু পারভিন (১৩) অপহরণের দীর্ঘ ২৫দিন অতিবাহিত হলেও পুলিশ অপর আসামীদের গ্রেফতার করতে পারেনি। আসামীরা এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়ালোও গ্রেফতার না হওয়ায় বাদি হতাশায় ভুগছেন বলে জানান।
উল্লেখ্য ঃ আদমদীঘির নসরতপুর ইউনিয়নের বিনাহালী গ্রামের আজিজুল হক জোয়ারদারের মেয়ে স্কুল ছাত্রী মিতু পারভিনকে বিদ্যালয়ে আসা যাওয়া পথে একই গ্রামের বাঁধন (২০) নামের যুবক প্রেম নিবেদনসহ নানা ভাবে উক্তত্য করে আসছিল। গত ১১ জুলাই সকালে মিতু পারভিন বাড়ী থেকে বিদ্যালয়ে পরীক্ষা দেয়ার জন্য বেড়িয়ে গেলে বাঁধন তার সহযোগীদের সহযোগীতায় মিতু পারভিনের পথরোধ করে মোটরসাইকেল যোগে অপহরণ করে। এরপর মিতুর বাবা বাঁধন, আনোয়ার হোসেন সুইট, রতনসহ কয়েকজনের বিরুদ্ধে থানায় একটি অপহরণ মামলা দায়ের করলে পুলিশ ২১ জুলাই ঢাকার আশুলিয়া এলাকা থেকে মিতু পারভিন উদ্ধার ও মুল অপহরণকারি বাঁধনকে গ্রেফতার করে আদালতে প্রেরন করে। ভিকটিমের ডাক্তারী পরীক্ষা ও আসামী বাঁধনকে বগুড়ার আদালতে প্রেরন করার পর আদালত শুনানিঅন্তে ভিকটিম অপহরনকারির দ্বারা ধর্ষনের শিকার হয়েছে কিনা তা নির্ধারনের জন্য তাদের ডিএনএ পরীক্ষার করতে ঢাকার প্রেরণের নির্দেশ প্রদান করেন। ডিএনএ পরীক্ষার পর ভিকটিমে তার পিতামাতার ি জিম্মায় ও আসামী বাঁধনকে জেল হাজতে প্রেরনের নির্দেন দেন আদালত। এদিকে মুল আসামী গ্রেফতার হলেও অপর সহযোগীরা এলাকায় প্রক্যাশ্যে ঘুরে বেড়াচ্ছে অথচ পুলিশ তাদের গ্রেফতার করছেননা বলে মামলার বাদি সাংবাদিকদের জানান। আসামীদের গ্রেফতারের জন্য ব্যাপক তৎপরতা চলছে বলে ওসি ওয়াহেদুজ্জামান।

আদমদীঘিতে ভ্রাম্যমান আদালতে ১৯ যানবাহন চালকের জরিমানা

আদমদীঘি (বগুড়া) সংবাদদাতা: বগুড়া-নওগাঁ মহাসড়কে আদমদীঘি উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়েছে। সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আরাফাত হোসেন গত দুই দিন এই অভিযান চালান। অভিযান পরিচালনাকালে ১৯টি যানবাহন চালকের ড্রাইভিং লাইসেন্স না থাকায় চালকদের বৈধ কাগজপত্র না পাওয়ায় ৬হাজার ৬শত টাকা জরিমানা তাদের বিরুদ্ধে মামলা করা হয়।
আদালত সূত্র জানান, গত বৃহস্পতিবার ও শুক্রবার দুপরে নওগাঁ-বগুড়া মহাসড়কে ঢাকারোড ও শারিব সার কারখানাসহ বেশ কয়েকটি স্থানে ভ্রামমান আদালত অভিযান চালিয়ে ৩টি বাস ৫টি ট্রাক ১১টি সিএনজি চালকের কাছ থেকে ৬হাজার ৬শত টাকা জরিমানা আদায় করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Powered by Dragonballsuper Youtube Download animeshow