সর্বশেষ সংবাদ

রাজশাহীতে ভিকটিম সাপোর্ট সেন্টার থেকে ৬ মাসে ১৫৩ জন নারী ও শিশুর সেবা গ্রহণ


মঈন উদ্দীন, রাজশাহী: চলতি বছর ২০১৮ সালের জানুয়ারী থেকে জুন মাস পর্যন্ত ভিকটিম সাপোর্ট সেন্টার থেকে মোট ১৫৩ জন নারী ও শিশু সেবা গ্রহণ করে। এই সেন্টার থেকে নারী ও শিশুদের সেবা দেওয়া হয়। বুধবার নগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ইফতে খায়ের আলম স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। ভিকটিম সার্পোট সেন্টারের সেবা গ্রহণের জন্য ০১৭৬৯৬৯০৪১৪, ০৭২১-৭৬১৭৪৪ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে। ২০১৩ সালে শাহমখদুম থানা কম্পাউন্ডে ভিকটিম সার্পোট সেন্টার রাজশাহীর কার্যক্রম শুরু হয়।

তিনি আরো জানান, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তরের সম্মেলন কক্ষে ভিকটিম সার্পোট সেন্টার, আরএমপি’র ১৪তম স্টিয়ারিং কমিটির সভা অনুষ্ঠিত হয়। আরএমপি কমিশনার এ কে এম হাফিজ আক্তার বিপিএম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ডিসি (সদর)তানভীর হায়দার চৌধুরী, ডিসি (বোয়ালিয়া) মোঃ আমির জাফর, ডিসি (শাহমখদুম)মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, ডিসি (কাশিয়াডাঙ্গা) মোঃ জয়নুল আবেদীনসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ ও সহযোগী এনজিও ব¬াষ্ট, মহিলা পরিষদ, বিএনডাবি¬উএলএ, মেরী স্টোপস্, এসিডি এর প্রতিনিধিগণ।

সভায় ভিকটিম সার্পোট সেন্টারের কার্যক্রম কিভাবে আরো গতিশীল ও সম্প্রসারিত করা যায় সে বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। এনজিও প্রতিনিধিরা বিভিন্ন বিষয়ে পরামর্শ প্রদান করেন। পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার তার বক্তব্যে নারী ও শিশু ভিকটিমদের প্রতি নির্যাতন প্রতিরোধে সামাজিক ও ধর্মীয় মূল্যবোধ এবং পারিবারিক বন্ধন সুদৃঢ় করার ব্যাপারে গুরুত্বরোপ করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Powered by Dragonballsuper Youtube Download animeshow