সর্বশেষ সংবাদ

ছাত্রলীগের ময়মনসিংহ বিভাগীয় নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কের দায়িত্বে শামস- ই- নোমান

জবি প্রতিনিধি: আসন্ন একাদশ জাতীয় সংসদ  নির্বাচন-২০১৮ উপলক্ষ্যে ‘বিভাগীয় নির্বাচন পরিচালনা ও সমন্বয়কের কমিটি’ গঠন করেছে বাংলাদেশ ছাত্রলীগ। ৮টি বিভাগের জন্য  ছাত্রলীগের ১৬ জন নেতার সমন্বয়ে এই কমিটি গঠন করা হয়েছে। নির্বাচনকালীন সময়ে দায়িত্ব পালন করার জন্য ছাত্রলীগের ১৬ নেতাকে এই কমিটিতে রাখা হয়েছে।
সোমবার রাতে ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চোধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।
ছাত্রলীগের নির্বাচন পরিচালনার নবগঠিত এই কমিটিতে ময়মনসিংহ বিভাগীয় নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক এর দায়িত্ব যৌথভাবে সোহান খান ও শামস- ই -নোমান কে দেওয়া হয়। শামস- ই -নোমান বিগত ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য, সাবেক সাংগঠনিক সম্পাদক, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ এবং সাবেক উপ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক শহীদ সার্জেন্ট জহরুল হক হল ছাত্রলীগ, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার দায়িত্ব পালন করেন। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগকে বিজয়ের লক্ষ্যে তিনি দিন রাত কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশক্রমে দিন রাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। অতীতের সাংগঠনিক দক্ষতা ও বর্তমানে রাজনৈতিক কর্মস্পৃহার যোগ্যতা স্বরূপ নির্বাচনকালীন গুরত্বপূর্ণ দায়িত্বে তাকে রাখা হয়েছে।
এ ছাড়া ও রংপুর বিভাগে প্রদীপ চৌধুরী ও আল-মামুন; রাজশাহী বিভাগে তন্ময় আনন্দ অভি ও আহসান হাবিব, খুলনা বিভাগে শওকুতুজ্জামান সৈকত ও লেখক ভর্টাচার্য, বরিশাল বিভাগে আল নাহিয়ান খান জয় ও ইয়াজ আল রিয়াদ, ঢাকা বিভাগে তানজিল ভূইয়া তানভীর ও আরেফিন সিদ্দিকী সুজন, সিলেট বিভাগে জহির খান ও খায়ের চৌধুরী এবং চট্টগ্রামে সাজ্জাদ হোসেন ও সাদ বিন কাদের (সাদী) দায়িত্ব পালন করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Powered by Dragonballsuper Youtube Download animeshow