সর্বশেষ সংবাদ

এবার ইউটিউব চালু করলেন ববি  

মারুফ প্রতিবেদক:
তারুণ প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়িকা ববি। তিনি ‘বিজলী’ ছবির মাধ্যমে প্রযোজক হিসাবে আত্মপ্রকাশ করেছেন। এবার তিনি দর্শকদের নতুন চমক দিয়েছেন। তবে, কোনো নতুন সিনেমা নয়, তিনি প্রথমবারের মতো একটি নিজস্ব ইউটিউব চ্যানেল চালু করেছেন। আর নতুন ইউটিউব চ্যানেলটির নাম ‘ববস্টার ফিল্মস’।
এই চ্যানেলে ববি অভিনীত চলচ্চিত্রগুলোর ভিডিও এবং অডিও গান, ট্রেলার, প্রমো, বিহাইন্ড দা সিনসহ ছায়াছবির বিভিন্ন প্রচারণামূলক ভিডিও ও অডিও ক্লিপ নিয়মিত প্রকাশ করা হবে বলে  জানান চিত্রনায়িকা ববি।
এদিকে, ‘রক্তমুখী নীলা’ নামের নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছে ববি। ছবিটি নির্মাণ করবেন কলকাতার নির্মাতা জয়দ্বীপ মুখার্জি। এতে ববির বিপরীতে অভিনয় করবেন সব্যসাচী মিশরা।
‘রক্তমুখী নীলা’ পুরোপুরি টালিউডের সিনেমা। অমলাদিত্য ফিল্মসের ব্যানারে নির্মিত হচ্ছে এ ছবি। বিগ বাজেটের এ ছবিটি আন্তর্জাতিক ভাবেও মুক্তি পাবে বলে বিজনেস আওয়ারকে জানান এই চিত্রনায়িকা।
এ প্রসঙ্গে নায়িকা ববি বলেন, ‘বাংলা, হিন্দি ও তামিল ভাষাতেও ছবিটি ডাবিং করা হবে। ‘রক্তমুখী নীলা’ ছবিটির গল্প অনেক সুন্দর। আশা করি, দর্শকদের ভালো একটি ছবি উপহার দিতে পারব।’
এছাড়াও চলতি বছরেই মুক্তি পাবে ববি অভিনীত বহুল আলোচিত চলচ্চিত্র ‘নোলক’। এতে ববির বিপরীতে অভিনয় করেছেন সুপারস্টার শাকিব খান। আর ছবিটি প্রয়োজনা ও নির্মাতা করেছেন সাকিব সনেট। তারই ধারাবাহিকতায় নতুন বছরের প্রথম দিনেই প্রকাশ পেল ছবিটির অফিসিয়াল একটি লুক। প্রকাশের পর ব্যাপক ভাবে প্রশংসিত হয় নতুন লুকটি।
২০১০ সালে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘খোঁজ : দ্য সার্চ’ ছবির মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন। এরপর তার ‘দেহরক্ষী’, ‘ফুল এ্যান্ড ফাইনাল’, ‘ইঞ্চি ইঞ্চি প্রেম’, ‘রাজত্ব’, ‘হিরো : দ্য সুপারস্টার’, ‘আই ডোন্ট কেয়ার’ ও ‘স্বপ্নছোঁয়া’সহ আরও কিছু ছবি মুক্তি পায় এবং ববির অভিনয় ব্যাপক ভাবে প্রশংসিতও হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Powered by Dragonballsuper Youtube Download animeshow