সর্বশেষ সংবাদ

জমজমাট অনুষ্ঠানের মধ্যে দিয়ে মেঘবাড়িতে বনভোজন অনুষ্ঠিত 

মারুফ সরকার :বিনোদন প্রতিনিধি :
গাজীপুরের মেঘবাড়িতে বুধবার  সারাদিন বসেছে রুপালি তারাদের মেলা।আনন্দ বিনোদন আড্ডায় তারকারা একদিন পার করলেন।  সারা বছর কাজ থাকলেও এই একটা দিন তারা পার করে আনন্দে।এমনি দিন গেছে বুধবার সারাদিন।
এই অঙ্গনের তারকারা সাধারণত সারা বছর শুটিং নিয়েই ব্যস্ত সময় পার করেন। একই ভুবনের বাসিন্দা হয়েও কাজের ব্যস্ততার কারণে তাদের পরস্পরের সঙ্গে দেখা করার সুযোগ হয়ে উঠে না। তাই একসঙ্গে অবসর যাপনের জন্য চলচ্চিত্র শিল্পী সমিতি প্রতি বছর বনভোজনের আয়োজন করে থাকে। আর এ উপলক্ষে একত্রিত হয়েছেন অভিনয়শিল্পীরা।
চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন,বুধবার সারাদিন আমরা খুব আনন্দে কাটিয়াছি। আমরা আশা করি আমরা যা চেয়েছিলাম আমরা তাই পেয়েছি।
সকাল ৮টায় বিএফডিসি থেকে গাজীপুরের উদ্দেশ্যে যাত্রা করে চলচ্চিত্র অভিনয়শিল্পী ও আমন্ত্রিত অতিথিরা। সেখানে আগে থেকেই অবস্থান করছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান। এ সময় অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান তারা।
ঢাকাই চলচ্চিত্রের প্রবীণ-নবীনসহ প্রায় ছয় শ শিল্পী একত্রিত হয়েছেন। প্রিয় সহকর্মী, বন্ধুদের একসঙ্গে পেয়ে কুশল বিনিময়, খেলাধুলা, আড্ডা ও গানে মেতেছেন সবাই। বনভোজনে অংশ নেওয়া তারকাদের মধ্যে রয়েছেন- সৈয়দ হাসান ইমাম, চিত্রনায়ক সোহেল রানা, ইলিয়াস কাঞ্চন, চিত্রনায়িকা কবরী, অঞ্জনা সুলতানা, অভিনেতা ডিপজল, কাবিলা, আমিন খান প্রমুখ। এ ছাড়াও উপস্থিত হয়েছেন-অপু বিশ্বাস, বাপ্পারাজ, নাসরিন, আলেকজান্ডার বো,বাপি চৌধুরী, সাইমন সাদিক, ইমন,নীরব, সম্রাটসহ অনেকে।
এদিকে সন্ধ্যায় মেঘবাড়িতে অনুষ্ঠিত হবে তারকাদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান।সেখানে আয়োজিত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন জয় চৌধুরী, শিপন মিত্র, নাদিম, সাঞ্জু জন, অভি, সাইফ খান,তানিন ,আচঁল, জলি, বিপাশা, নীড়, দিপালী, অমৃতা ও বিন্দিয়া।
 এর মধ্য দিয়ে শেষ হয়  চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজনের আয়োজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Powered by Dragonballsuper Youtube Download animeshow