সর্বশেষ সংবাদ

নওগাঁর আত্রাইয়ে দুই ভূয়া পরীক্ষার্থী আটক


নওগাঁর আত্রাই থেকে রওশন আরা পারভীন শিলা: নওগাঁর আত্রাইয়ে চলতি এসএসসি ও দাখিল পরীক্ষায় অন্যের হয়ে পরীক্ষা (পক্সি) দিতে আসায় দুই ভ’য়া পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। গতকাল ৩রা ফেব্রুয়ারী রোববার আত্রাই উপজেলার দলিল লেখক কেন্দ্রীয় মাদ্রাসা থেকে পরীক্ষা চলা কালীন সময় তাদের আটক করা হয়। আটকরা হলো, রাজশাহী জেলার বাগমারা থানার ক্ষুদ্রঝিনা গ্রামের কফিল উদ্দিনের পুত্র মাসুদ রানা(১৮) ও বড়বিহালা গ্রামের আবু বক্কর সিদ্দিকির পুত্র ফয়সাল আহম্মেদ(১৯)।

পরীক্ষা কেন্দ্র সূত্রে জানা যায়, দ্বিতীয় দিনের মতো সকাল ১০টায় থেকে আত্রাই দলিল লেখক সমিতি কেন্দ্রীয় মাদ্রাসায় পরীক্ষা শুরু হয়। আত্রাই উপজেলার বড়ইকুড়ি দাখিল মাদ্রাসার শিক্ষার্থী হামিদুল হক ও আব্দুর রউফের হয়ে মাসুদ রানা ও ফয়সাল আহম্মেদ নামে দুই যুবক দাখিল পরীক্ষায় অংশ নেয়। পরীক্ষা শুরুর একঘন্টা পর কক্ষে দায়িত্বরত শিক্ষক উপস্থিতি তালিকায় স্বাক্ষর করার সময় প্রবেশপত্রের ছবির সঙ্গে ওই দুই যুবকের মিল পাচ্ছিলেনা। পরে কেন্দ্রে দায়িত্বরত উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আরিফুর রহমানকে জানানো হয়। এরপর তিনি বিয়য়টি উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করেন।

আত্রাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সানাউল ইসলাম বলেন,বিষয়টি জানার পর পরীক্ষা কেন্দ্রে গিয়ে ভ’য়া পরীক্ষাার্থী মাসুদ রানাকে জিজ্ঞাসাবাদ করা হয় আর কেউ আছে কিনা। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে অপরজন ফাইসাল আহম্মেদ কে আটক করা হয়। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দিয়ে থানায় পাঠানো হযেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Powered by Dragonballsuper Youtube Download animeshow