সর্বশেষ সংবাদ

গাইবান্ধায় ৮-১২ ও ১২-১৪ বছর বয়সী খেলোয়াড় বাছাই আজ

ফারুক হোসেন, গাইবান্ধা :
ঢাকার সাভারে অবস্থিত বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এর ব্যবস্থাপনায় ও গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে তৃণমূল পর্যায়ে ক্রীড়া প্রতিভা অন্বেষণ ও নিবিড় প্রশিক্ষণ কার্যক্রমের জেলা পর্যায়ে খেলোয়াড় বাছাই কর্মসূচি অনুষ্ঠিত হবে।

আজ বৃহস্পতিবার (৭ মার্চ) সকাল ৯টায় গাইবান্ধা শহরের শচীন চাকী সড়কের শাহ আব্দুল হামিদ স্টেডিয়াম মাঠে এই কর্মসূচি অনুষ্ঠিত হবে।

বিকেএসপি সুত্রে জানা গেছে, তৃণমূল পর্যায়ে ক্রীড়া প্রতিভা অন্বেষণ এবং প্রশিক্ষণের মাধ্যমে ক্রীড়া মেধার পরিশীলন, পরিস্ফুটন ও উন্নয়ন এবং বাছাইকৃতদের ৬ থেকে ৮ বছর দীর্ঘমেয়াদী প্রশিক্ষণ প্রদান করে সামগ্রিকভাবে দেশের ক্রীড়ার মান উন্নয়নের জন্য এ কার্যক্রমের উদ্যোগ নেওয়া হয়েছে। নির্বাচিত খেলোয়াড়দের ঢাকার বিকেএসপি এবং বিকেএসপির আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রসমূহে প্রথমে এক মাস মেয়াদের একটি এবং পরবর্তীতে দেড় মাস মেয়াদের দুইটি প্রশিক্ষণের মাধ্যমে বছরে এক হাজার ৬০০ জন খেলোয়াড়কে প্রশিক্ষণ প্রদান করা হবে।

জেলা পর্যায়ে খেলোয়াড় বাছাই কর্মসূচিতে অংশগ্রহনের জন্য বিকেএসপির িি.িনশংঢ়.মড়া.নফ এই ওয়েবসাইটের মাধ্যমে প্রথমে লগইন ও পরে ছাত্র/ছাত্রী অপশনে গিয়ে আবেদন ফরম পূরণ করতে হবে। পূরণকৃত কপিটি প্রিন্ট করে নিয়ে নির্ধারিত ভেন্যুতে নির্ধারিত সময়ে উপস্থিত হতে হবে।

আগামীকাল গাইবান্ধায় অনুষ্ঠেয় এ খেলোয়াড় বাছাই কর্মসূচিতে ১২ থেকে ১৪ বছর বয়সী ছেলে ও মেয়ে খেলোয়াড়দের জন্য আরচ্যারী, অ্যাথলেটিক্স, বাস্কেটবল, ক্রিকেট, ফুটবল, হকি, জুডো, কারাতে, শ্যুটিং, তায়কোয়ানডো, টেবিল টেনিস, ভলিবল ও উশু খেলা এবং অনুর্দ্ধ ৮ থেকে ১২ বছর বয়সের ছেলে ও মেয়ে খেলোয়াড়দের জন্য বক্সিং জিমন্যাস্টিক্স, সাঁতার ও টেনিস খেলায় শ্রেষ্ঠদের নির্বাচন করা হবে।

গাইবান্ধার খেলোয়াড় বাছাই কর্মসূচির বিষয়ে জানতে জেলা ক্রীড়া সংস্থার সচিব আরমান হোসেনের সাথে ০১৭১২-৩৮৫৫৫৮ এই মোবাইল নম্বরে যোগাযোগ করে বিস্তারিত জানা যাবে। এ ছাড়াও ঢাকার বিকেএসপির সাথে ০২-৭৭৮৯২১৫ ও ০২-৭৭৮৯২১৬ টেলিফোন নম্বরে এবং ০১৭১২-৬১৭৯৫৫ ও ০১৭১৯-৩৩০০৭০ মোবাইল নম্বরে যোগাযোগ করা যাবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Powered by Dragonballsuper Youtube Download animeshow