সর্বশেষ সংবাদ

সুষ্ঠু ভোট হওয়ার জন্য নির্বাচন কেন্দ্র পাহারা দিতে হবে

এশিয়ানবার্তা: ড. কামাল এর মতে সুষ্ঠু ভোট হওয়ার জন্য নির্বাচন কেন্দ্র পাহাড়া দিতে হবে।শনিবার দিবাগত রাতে চ্যানেল আইয়ের আজকের সংবাদপত্র অনুষ্ঠানে এমন মন্তব্য করেন লেখক ও গবেষক মহিউদ্দিন আহমেদ।
তিনি আরো বলেন, আজ ড. কামাল এর কথায় দুটো ইঙ্গিত পাওয় যায়।তার একটি হচ্ছে অনেকেই বলেন,যে একটি গ্রুপ আছে বিএনপির যারা নির্বাচন না করার পক্ষে যে কারনে তারা ২০১৪ সালের নির্বাচনকে বাইরে রেখেছিল।আমার মতে ড. কামাল এবার একটা ব্যাপার নিশ্চিত করলেন যে তারা নির্বাচন করবে।ঐক্যফন্টের নেতা হিসাবে এবার তার কথাকে আর ধীর করলেন তার আজকের বক্তব্যের মাধ্যমে। দ্বিতীয় হচ্ছে তিনি আরও একটি সিগনাল দিলেন যে তারা এবার সিরিয়াস নির্বাচনের জন্য আর সে কারনে মানুষের ভোটের অধিকার রক্ষা করতে হবে। যেটা তারা প্রথম থেকে বলে আসছিলেন যে নির্বাচনে নানান কারসাজি হয় এবং ফলাফল ছিনতাই হয় আর সে ব্যাপারে আমাদের সবাইকে সজাগ থাকতে হবে।

তিনি আবারও বলেন, একই সঙ্গে ক্ষমতাশীল দলের পক্ষ থেকে ওবায়দুল কাদেরও বলেন তিনি নাসকতার আসঙ্কা দেখছেন। তাই আমার মতে সবাই মিলে যদি আমরা পাহাড়ার কাজ করি তাহলে তো আর কোন নাশকতা থাকবে না। আওয়ামীলীগ ও বিএনপি মিলে তারা এই কাজটি করতে পারেন।তারা দুই দল ই কিন্তু একটা ভালো নির্বাচন চান যেখানে কোন ধরনের নাশকতা থাকবে না।তাই আমার মতে যদি দুই দলই নাশকতা বন্ধের জন্য কাজ তাহলে সাধারন জনগন নির্ঘিনে ভোট কেন্দ্রে যাবে এবং সুষ্ঠ ভাবে ভোট প্রদান করবে।যার ফলে একটি সুষ্ঠ নির্বাচন হবে।

মহিউদ্দিন আহমেদ আবার বলেন, আজ ড. কামাল এর বক্তব্যে কিন্তু নির্বাচন বর্জন করার মত কোন কথা ফুটে ওঠে নাই বরং তার কথাই আর স্পষ্ট হওয়া গেছে যে তারা নির্বাচন এর জন্য সিরিয়াস। সুত্র: আমাদের সময়,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Powered by Dragonballsuper Youtube Download animeshow