সর্বশেষ সংবাদ

বীরগঞ্জে রহিম বখশ উচ্চ বিদ্যালয়ের ৭৫ বছর পূর্তি উৎসব

 

খায়রুন নাহার বহ্নি, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ বীরগঞ্জে ২২ মার্চ সকালে রহিম বখ্স উচ্চ বিদ্যালয়ের ৭৫ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার ভোগনগর ইউনিয়নে ঢাকা-পঞ্চগড় মহাসড়ক সংলগ্ন রহিম বখ্স উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে প্রধান অতিথি ছিলেন দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর আবু বকর সিদ্দিক ফিতা কেটে অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

রহিম বখ্শ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাসান মোঃ বদরুদ্দোজা মুক্তার সভাপতিত্বে রহিম বখ্স উচ্চ বিদ্যালয় এলামনি অ্যাসোসিয়েশনের আহ্বায়ক প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রাণালয়ের উপ-প্রধান শেখ শরিফ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেন, বিশিষ্ট সমাজসেবক ও শিল্পপতি মনজুরুল ইসলাম, ভোগনগর ইউপি চেয়ারম্যান আলহাজ বদিউজ্জামান পান্না, প্রধান শিক্ষক সোঃ সমিজ উদ্দিন ও অন্যরা।

এসো মিলি মনের টানে, যেমন আছি যে যেখানে এ স্লোগানে রহিম বখশ উচ্চ বিদ্যালয়ের ৭৫তম বর্ষপূর্তি উৎসব পালন উপলক্ষে বিদ্যালয় ক্যাম্পাস থেকে একটি বর্নাঢ্য র‌্যালী ঢাকা-পঞ্চগড় মহাসড়ক সহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালী শেষে সাবেক শিক্ষার্থীদের স্মৃতিচারণ মুলক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে আয়োজন করা হয়।

রহিম বখশ উচ্চ বিদ্যালয়ের মাঠে ৭৫তম পূর্তি উৎসবে নতুন ও পুরাতন শিক্ষার্থীদের মিলন মেলায় পরিণত হয়। পুরনো সহপাঠীদের কাছে প্রাণের উৎসবে মেতে উঠেছিল বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীরা। অনেক পুরনো স্মৃতি তুলে ধরে খোশগল্পে মেতে উঠেছিল তারা। পুরনো বন্ধুকে ফিরে পেয়ে জড়িয়ে ধরে আনন্দে কেঁদেছেন অনেক শিক্ষার্থী।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Powered by Dragonballsuper Youtube Download animeshow