সর্বশেষ সংবাদ

শিবগঞ্জে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ এবং বিদায়ীদের সংবর্ধনা প্রদান

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলা পরিষদ সভাকক্ষে দুপুর ২.০০ ঘটিকায় নির্বাচিত ও বিদায়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা জাতীয় পাটি সভাপতি ও শিবগঞ্জ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ্। তিনি তার বক্তব্য বলেন নির্বাচিতরা জনগনের কল্যাণে কাজ করে শিবগঞ্জকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে অগ্রনী ভূমিকা পালন করবে। বুধবার উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার আলমগীর কবীর এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন নবাগত উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু, বিদায়ী উপজেলা চেয়ারম্যান মাওঃ আলমগীর হুসাইন, পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পিএম ইমরুল কায়েস, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা, অফিসার ইনচার্জ মিজানুর রহমান, নবাগত ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, ফাহিমা আক্তার, বিদায়ী ভাইস চেয়ারম্যান বিউটী বেগম, আব্দুস সামাদ, উপজেলা যুব সংহতির আহ্বায়ক হুসাইন শরিফ সঞ্চয়, ইউপি চেয়ারম্যান শাহজাহান চৌধুরী, মাহমুদ হোসেন তৌফিক, আব্দুল গফুর মন্ডল, মহিদুল ইসলাম, শফিকুল ইসলাম শফিক, অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠান শেষে উপজেলা চেয়ারম্যান এর কার্যালয়ে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া খায়ের অনুষ্ঠিত হয়।

শিবগঞ্জে মাদকের জেরে ব্যবসায়িকে
মারপিট থানায় অভিযোগ
শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ ব্গুড়ার শিবগঞ্জে মাদকের জের ধরে বায়োজিদ নামে এক ব্যবসায়িকে মারপিটের ঘটনা ঘটেছে। এব্যাপারে শিবগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে জানাযায় গত ১০ তারিখে বুড়িগঞ্জ ইউনিয়নে পঞ্চদাস গ্রাম থেকে শামিম সরকার ও সাফি সরকার নামে দুই ব্যক্তিকে মাদক সংক্রান্ত জেরে আটক করে শিবগঞ্জ থানা পুলিশ এ ঘটনার পর থেকে আটকৃত ব্যক্তিদের আত্মিয় স্বজনরা সন্ধেহ করে যে, পঞ্চদাস গ্রামের মুজিবুর রহমানের পুত্র বায়োজিদের সহযোগিতায় তাদেরকে শিবগঞ্জ থানা পুলিশ গ্রেফতার করে। এ ঘটনার পর ১১ তারিখে বায়োজিদ মটর সাইকেল যোগে ব্যবসায়িক কাজে বাড়ি থেকে জামতলী বন্দরে তার দোকানের উদ্দেশ্যে রওনা দিলে পথিমধ্যে আটকৃত ব্যক্তিদের আত্মীয় স্বজন তার পথ রোধ করে লাঠিসোটা দিয়ে এলোপাথারী ভাবে মারপিট করতে থাকে এবং তার মটর সাইকেল ভাঙ্গচুর করে। তার চিকৎকার চেচামেচিতে এলাকাবাসী ছুটে আসলে দূর্বত্তরা তার কাছে থাকা নগদ ২ লক্ষ ৫০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায় । এব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমানের সাথে কথা বললে তিনি বলেন এরোকম একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Powered by Dragonballsuper Youtube Download animeshow