সর্বশেষ সংবাদ

পাবনার স্কুলছাত্রী ধর্ষন মামলার প্রধান আসামী ঢাকায় গ্রেপ্তার

বেড়া (পাবনা) প্রতিনিধি।
পাবনার আমিনপুর থানার বাঘুলপুর গ্রামের আলহাজ ইমান আলী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর স্কুলছাত্রী ধর্ষন মামলার প্রধান আসামী জহুরুল ইসলামকে (২৬) গ্রেপ্তার করা হয়েছে। গত বুধবার (১৭্এপ্রিল) সিরাজগঞ্জ র‌্যাব-১২ সদস্যরা ঢাকার শান্তিবাগ এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করেন।
বুধবার (১৭ ্এপ্রিল) সন্ধায় র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পে আয়োজিত সংবাদ সম্মেলনে র‌্যাব-১২ অধিনায়ক লে, কর্নেল আব্দুল্লাহ আল মোমেন জানান, ১৪এপ্রিল স্কুলছাত্রী (শাপলা খাতুন) পাবনার বেড়া উপজেলার দীঘলকান্দি থেকে কাঁশিনাথপুর যাবার জন্য সিএনজি চালিত অটোরিক্সায় ওঠেন। সিএনজি চালক আল আমিন ও তার বন্ধু জহুরুল ইসলাম স্কুলছাত্রীকে (শাপলা) কাঁশিনাথপুর না নিয়ে পাবনার সাঁথিয়া থানাধীন একটি বাবলা বাগানে নিয়ে গনধর্ষন করে ফেলে রেখে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাড়ি পৌছে দেয়। এ ঘটনায় রবিবার (১৪ এপ্রিল) রাত সাড়ে ৮টার সময় স্কুলছাত্রীর মা বাদি হয়ে ধারা- ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন, সংশোধনী ২০০৩ এর ৭/৯(৩)/৩০ আমিনপুর থানায় মামলা দায়ের করেন।
এ মামলার পর পরই পুলিশের পাশাপাশি র‌্যাব-১২ আসামীদের গ্রেপ্তারে গোয়েন্দা তৎপরতা শুরু করেন। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার (১৭্এপ্রিল) ভোরে র‌্যাব-১২ সদস্যরা ঢাকার শান্তিবাগ শাজাহানপুরে আবস্থিত মামলার প্রধান আসামী জহুরুলের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।
আমিনপুর থানার ওসি তদন্ত এস এম মঈনুদ্দীন জানান, বুধবার ভোরে র‌্যাব-১২ সদস্যরা ঢাকার শান্তিবাগ শাজাহানপুরে আবস্থিত মামলার প্রধান আসামী জহুরুলের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। পরে আসামীকে আমিনপুর থানায় সোপর্দ করলে গতকাল বৃহস্পতিবার (১৮এপ্রিল) সকালে তাকে পাবনা জেল হাজতে প্রেরন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Powered by Dragonballsuper Youtube Download animeshow