সর্বশেষ সংবাদ

এনামুল সভাপতি, সাব্বির সম্পাদক-গাবতলী প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন


গাবতলী (বগুড়া) প্রতিনিধি ঃ গতকাল শুক্রবার বগুড়ার গাবতলী প্রেসক্লাবের নির্বাচন উপলক্ষে এক সাধারণ সভা প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়। নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক রেজাউল বারীর সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক মনিরুল ইসলাম মিলন, এম ফজলুল হক বাবলু, প্রতিষ্ঠাতা সদস্য আব্দুল করিম আকন্দ, রেজাউল করিম, এসএম কাওছার, শফিকুল আলম বুলবুল, ওয়ায়েজ রেজা, এনামুল হক, মুহাম্মাদ আবু মুসা, জাহাঙ্গীর আলম লাকী, প্রেসক্লাবের সাবেক সভাপতি রায়হান রানা, যুগ্ম সম্পাদক সাব্বির হাসান, কোষাধ্যক্ষ আল আমিন, সদস্য নজরুল ইসলাম খান, আতাউর রহমান, আমিমুল এহসান শামীম, রেজাউল করিম সুজন, নাছের মাহমুদ মানিক ও রনি সরকার প্রমুখ। সভায় সর্বসম্মতিক্রমে এনামুল হক (দৈনিক করতোয়া)কে সভাপতি, মুহাম্মাদ আবু মুসা (ভোরের কাগজ) ও জাহাঙ্গীর আলম লাকী (সকলের খবর)কে সহ-সভাপতি, সাব্বির হাসান (দৈনিক চাঁদনী বাজার)কে সাধারণ সম্পাদক, আল আমিন (ইনকিলাব)কে যুগ্ম-সম্পাদক, আতাউর রহমান (টাইম টেলিভিশন)কে কোষাধ্যক্ষ, রায়হান রানা (মুক্ত সকাল), ইসলাম রফিক ও আব্দুল করিম আকন্দকে কার্যনির্বাহী সদস্য করে ৯সদস্য বিশিষ্ট দুই বছর মেয়াদী কমিটি গঠন করা হয়।

গাবতলীতে প্রতিপক্ষের মারপিটে
গৃহবধূসহ আহত-৩
গাবতলী (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার গাবতলীতে তুচ্ছ ঘটনায় একই পরিবারের ৩জনকে মারপিটে আহত করেছে প্রতিপক্ষরা। গত বৃহস্পতিবার উপজেলার সোন্দাবাড়ী মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগে বলা হয়েছে, উপজেলার সোন্দাবাড়ী মধ্যপাড়া গ্রামের প্রতিপক্ষ শ্যামা প্রসাদ প্রতিবেশী রবিন্দ্র প্রসাদের বসতবাড়ী ঘেঁষে মুরগীর ফার্ম স্থাপন করে মানুষের বসবাসের অনুপযোগী করে তোলে। এনিয়ে দু’পক্ষের মতবিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত ১৮এপ্রিল সকালে রবিন্দ্র প্রসাদের স্ত্রী অলোকা রানী ওই গ্রামের জনৈক মুনছেরের দোকান থেকে প্রয়োজীয় পন্যকিনে বাড়ী ফিরছিল। পথিমধ্যে প্রতিপক্ষ শ্যামা প্রসাদের বাড়ীর দক্ষিণপার্শে¦ কাঁচা রাস্তার উপর পৌঁছিলে পূর্বে ঔত পেতে থাকা শ্যামা প্রসাদ ও তার লোকজন অলোকা রানীর পথরোধ করে রামদা, লোহার রোড ও লাঠিশোঠা দিয়ে এলোপাতারীভাবে মারপিট করে গুরুত্বর জখম ও শ্লীলতাহানী করে। এ সময় অলোকা রানীকে বাঁচাতে ছেলে আকাশ ও মেয়ে বৃষ্টি রানী এগিয়ে এলে তাদেরকেও মারপিট করে মারাত্মকভাবে জখম করে। পরে স্থানীয়রা আহত অলোকা রানীকে উদ্ধার করে গাবতলী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনায় আহত অলোকা রানীর স্বামী রবিন্দ্র প্রসাদ ৭জনকে অভিযুক্ত করে গাবতলী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

গাবতলীতে কৃষকলীগের
উদ্যোগে কেক কর্তন
গাবতলী (বগুড়া) প্রতিনিধি ঃ কৃষকলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল শুক্রবার বগুড়ার গাবতলী উপজেলা কৃষকলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে কেক কর্তন করেন প্রধান অতিথি উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম ভূলন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোমিনুল হক শিলু, আ’লীগ নেতা নজরুল ইসলাম বাদশা, সায়েজ্জামান লাটু, আবির হোসেন ফাইন, আঃ বাছেদ, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক ফোরকান আলী, শ্রমিকলীগ নেতা শাহ আলম প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Powered by Dragonballsuper Youtube Download animeshow