সর্বশেষ সংবাদ

২০ গ্রামের মানুষের একমাত্র ভরসা তালেব ঘাটের বাঁশের সাঁকো

শেরপুর (বগুড়া) প্রতিনিধি ঃ
বগুড়া শেরপুরে শাহবন্দেগী ও খানপুর ইউপির প্রায় ২০ গ্রামের পাড়াপাড়ের জন্য নির্মিত হল তালেব ঘাটের বাঁশের সাঁকো।

শনিবার (১১ মে) ধড়মোকাম হঠাৎপাড়া তালেব ঘাটে নির্মিত বাঁশের সাঁকো পরিদর্শন করেন মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজা হাবিবর রহমান। এ সময় উপস্থিত ছিলেন, শেরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বিয়া, ভেটেরিনারি সার্জন ডা. মোঃ রায়হান, আওয়ামীলীগ নেতা আবু তালেব আকন্দ, মনিরুজ্জামান জিন্নাহ, শামীম হোসেন, আব্দুল হান্নান, আব্দুল মান্নান, আবু বকর সিদ্দিক, আসাদুল, ফজলুল হক প্রমুখ। মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজা হাবিবর রহমান এর আর্থিক অনুদান ও এলাকাবাসীর স্বেচ্ছশ্রমে নির্মিত ১০০ ফুট দৈর্ঘ্যরে বাঁশের সাঁকো। উপজেলার ধড়মোকাম হঠাৎপাড়া তালেব ঘাট। খানপুর ইউনিয়নের জনসাধারণ শেরুয়া বাজার পর্যন্ত গুরুত্বপূর্ণ এ সড়ক।
এই বাঁশের সাঁকো দিয়ে শেরুয়া বটতলা, ধড়মোকাম, দহপাড়া, গোপালপুর, ভদ্রপাড়া, খাগা, দড়িখাগা, ছাতিয়ানিসহ প্রায় ২০টি গ্রামের হাজার হাজার মানুষ স্কুল কলেজ শিক্ষার্থী প্রতিদিন যাতায়াতের রাস্তা।
শিক্ষাথী রুবেল বলেন, আমরা নদীপাড় হতাম নৌকা দিয়ে এখন বাঁশের সাকো হওয়ায় আমাদের আসা-যাওয়া একটু সুবিধা।
সাধারণ জনগন আব্দুল ওয়াহেদ বলেন, শেরুয়া বটতলা একটি গুরুত্বপুর্ণ এলাকা। এ অঞ্চলের গুরুত্বপুর্ণ হাট বাজার ও শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে। জনবহুল এলাকার গুরুত্বপুর্ণ সড়ক না থাকায় এখন বাঁশের সাঁকো নির্মান হলো দ্রুত ব্রীজ নির্মান ও পূর্ণাঙ্গ সড়ক প্রয়োজন।
এ ব্যাপারে মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজা হাবিবর রহমান বাঁশের সাকোটি পরিদর্শনের সময় বলেন, অবিলম্বে এখানে একটি ব্রীজ নির্মানের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Powered by Dragonballsuper Youtube Download animeshow