সর্বশেষ সংবাদ

বগুড়া সদরের সরলপুর সহ নামুজা ইউনিয়নের বিভিন্ন গ্রামের ঘূর্ণিঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি

 

মহাস্থান(বগুড়া)প্রতিনিধিঃ শনিবার রাতে প্রচন্ড ঘূর্ণিঝড়ে বগুড়া সদরের নামুজা ইউনিয়নের সরলপুর গ্রাম সহ বিভিন্ন এলাকায় বাড়ী ঘর ও গাছপালা উপড়ে পড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।
সরেজমিনে ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শনিবার গভীর রাতে উত্তরাঞ্চলের বিভিন্ন এলাকায় ঘূর্ণি ঝড়ে ব্যাপক ক্ষতি হয়। নামুজার বড় সরলপুর উত্তর পাড়া গ্রামের মৃত মোয়াজ্জেম হোসেনের পুত্র ভ্যান চালক জাকির হোসেন ফুল চাঁন এর মাটির ২টি শয়ন ঘরের সম্পূর্ণ টিনের চাল ঝড়ে উড়ে যায়। অপরদিকে একই এলাকার মুত ছহির উদ্দিনের পুত্র আব্দুল মান্নানের ঘরেন টিনের চাল উড়ে যায় এবং ঘরের উপর একটি কাঁঠাল গাছ পড়ে যাওয়ায় তা সংস্কারে হিমসিম খাচ্ছে।
তারা বর্তমানে খোলা আকাশের নিচে মানবেতর জীবন যাপন করছে এ ছাড়াও বামনপাড়া, মথুরা, চিংগাসপুর, গড় মহাস্থানরসহ আশেপাশের এলাকায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। সরকারী ভাবে তাদেরকে দ্রুত সহযোগীতা করার জন্য ভুক্ত ভোগী মহল মাননীয় সরকারের দূর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয়ের কর্মকর্তাদের অনুরোধ জানান।

বগুড়া টি,এন,টি কলেজ বাজার কাঁচামাল ব্যবসায়ীদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

মহাস্থান(বগুড়া)প্রতিনিধিঃ রবিবার বগুড়া টি,এন,টি কলেজ বাজার কাঁচামাল ব্যবসায়ীদের সাথে ইফতার করলেন ফাঁপোর উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এবং বাজারের ইজারাদার মমিনুর ইসলাম রকি।
এ সময় উপস্থিত ছিলেন, টি,এন,টি কলেজ বাজার কাঁচামাল ব্যবসায়ী সমিতির সভাপতি রফিকুল ইসলাম রফিক, সহ-সভাপতি সোনা মিয়া, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সহ-সাধারণ সম্পাদক হিরু,কোষাধ্যক্ষ জাহাঙ্গীর আলম,সাংগঠনিক সম্পাদক সাইদুল সরকার,ধর্মীয় ও ক্রীড়া সম্পাদক জাহাঙ্গীর আলম,প্রচার সম্পাদক মিজু শেখ,দপ্তর সম্পাদক এখলাস,মেম্বার আব্দুর রাজ্জাক সহ সমিতির সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Powered by Dragonballsuper Youtube Download animeshow