সর্বশেষ সংবাদ

দেশের কয়েকটি জেলায় ২৪ ঘন্টায় ২২ লাশ উদ্ধার

 

এশিয়ানবার্তাঃঃ দেশের কয়েকটি জেলায় ২৪ ঘন্টার ব্যবধানে ২২ জনের লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনা, পানিতে ডুবে, আত্মহত্যা, খুন. সীমান্তরক্ষীর গুলিতে হত্যা, পিটিয়ে হত্যা। এসব ঘটনায় এ লাশগুলো উদ্ধার করা হয়।

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম মোস্তফা কামাল (৩৩)। তিনি মাদকবিক্রেতা বলে জানিয়েছে পুলিশ। শনিবার ভোরে উল্লাপাড়ার ঘোষগাঁতী এলাকায় মাদকবিরোধী অভিযানকালে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। অভিযানে আরও চারজন মাদকবিক্রেতাকে আটক করা হয়েছে।
সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের সয়দাবাদ ও সলঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কাভার্ডভ্যানের চালকসহ আরও তিনজন। শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সয়দাবাদ ও হাটিকুমরুল-রাজশাহী মহাসড়কে সলঙ্গা থানার চেয়ারম্যান বাড়ি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

সিরাজগঞ্জে বড় ভাই জিন্নাহকে (৪০) শ্বাসরোধ করে ও পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে ছোট ভাইয়ের বিরুদ্ধে। শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ঘোড়াচরা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জিন্নাহ ওই গ্রামের আমির আলীর ছেলে। ঘটনার পর থেকে ছোট ভাই বেলাল হোসেন ও জিন্নাহর সাবেক স্ত্রী পলাতক থাকলেও তাদের মা মাহেলা বেগমকে আটক করেছে পুলিশ। নিহতরা হলেন- সদর উপজেলার সায়দাবাদ পুনর্বাসন এলাকার ফরিদুল ইসলামের ছেলে সোহাগ (১৯) ও বগুড়া সদর উপজেলার বাঘোপাড়া গ্রামের আতাউর রহমানের স্ত্রী মোর্শেদা খাতুন গিনি (৪৫)।

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মাসুদপুর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে বিশু (২৫) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। গতকাল শুক্রবার গভীর রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহত বিশু উপজেলার মনাকষা ইউনিয়নের তারাপুর মুন্সিপাড়ার তৈমুর হোসেনের ছেলে।

মধুপুর (টাঙ্গাইল): টাঙ্গাইলের ধনবাড়ীতে পারিবারিক কলহের জেরে রফিকুল ইসলাম (৪৫) নামের এক ভ্যানচালক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রফিকুল ইসলাম উপজেলার কেন্দুয়া বেপারীপাড়া গ্রামের মৃত হাবিবুর রহমান বেপারীর ছেলে। দুই সন্তানের জনক তিনি। শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে বাড়ির পাশের মেহগনি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

রাঙামাটি: রাঙামাটি শহরের পুরাতন পুলিশ লাইন এলাকা থেকে ফরহাদ আলম (২০) নামের এক পুলিশ সদস্যর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৯ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। পুলিশ সূত্র জানায়, ফরহাদ দুই বছর ধরে পুলিশ সদস্য হিসেবে নিয়োজিত রয়েছেন। ব্যক্তি জীবনে তিনি বিবাহিত। বগুড়া জেলার সোনাতলা থানা এলাকার আব্দুল ওহাবের ছেলে ফরহাদ। স্ত্রীকে নিয়ে পুলিশ কোয়ার্টারে থাকতেন তিনি। স্ত্রী অন্তঃসত্ত্বা হওয়ায় কয়েকদিন আগে তাকে নিজ গ্রামের বাড়িতে পাঠিয়ে দেন।

ঝিনাইদহ: ঝিনাইদহে জামিরুল ইসলাম (৩৭) নামে এক ব্যবসায়ীকে গুলি করে হত্যা করা হয়েছে। শুক্রবার (১৯ এপ্রিল) রাত ৯টার দিকে সদর উপজেলার কুবিরখালি মাঠে এ ঘটনা ঘটে।নিহত জামিারুল ইসলাম মধুহাটি ইউনিয়নের কুবির খালি গ্রামের মজনুর রহমানে ছেলে। তিনি হার্ডওয়্যার ব্যবসায়ী ছিলেন।

মাদারীপুর: মাদারীপুর জেলা যুব মহিলা লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আমেনা খাতুন বেবির বাসা থেকে রুশি আক্তার (২৫) নামে তার গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে শহরের ২ নং শকুনি এলাকার ওই বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। রুশি ফরিদপুরের নগরকান্দা উপজেলার কাইচাইল এলাকার শাহজাহান মোল্যার মেয়ে। তিনি দীর্ঘদিন ধরে আমেনা খাতুন বেবির বাসায় কাজ করছিলেন।

ধামরাই (ঢাকা): ঢাকার ধামরাইয়ের গাংঙ্গুটিয়া এলাকা থেকে মো. সাইফুল ইসলাম (২৩) নামে এক শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে গাংঙ্গুটিয়া এলাকার তার নিজ ঘরের ভেতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সাইফুল প্রভাতী কিন্ডার গার্টেন স্কুলে শিক্ষকতা করতেন। সাইফুল গাংঙ্গুটিয়া ইউনিয়নের বারবাড়িয়া গ্রামের আবুল হোসেনের ছেলে।
বাগেরহাট: বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় সঞ্জয় কুমার সাহা (৪২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে খুলনা-মোংলা মহাসড়কের রামপাল উপজেলার বেলাই ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সঞ্জয় বাগেরহাট সদর উপজেলার দত্তকাঠী গ্রামের বাসিন্দা। তিনি বাগেরহাট শহরে ডিলারশিপের ব্যবসা করতেন।

টাঙ্গাইল: টাঙ্গাইলের ঘাটাইলে ট্রাক ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংর্ঘষে নাইম মিয়া (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দুইজন। নিহত নাইম মিয়া কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার বরুহা গ্রামের কালাম মিয়ার ছেলে। আহতরা হচ্ছেন- অটোরিক্সা চালক ঘাটাইল উপজেলার রসুলপুর গড়জনাপাড়া গ্রামের শামসুল হক (৪৫) এবং ময়মনসিংহের নান্দাইল উপজেলার পূর্বকান্দা গ্রামের রোকন মিয়া (৪৫)।

টাঙ্গাইল: টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনা নদীতে গোসল করতে নেমে রিতু ও ছোয়া নামে চাচাতো দুই বোনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরের দিকে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের চিতুলিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রিতু (৫) ওই গ্রামের মোহনের মেয়ে ও ছোয়া (৬) সুমনের মেয়ে। দুইজনে সম্পর্কে চাচাতো বোন।

কুষ্টিয়া: কুষ্টিয়ার উজানগ্রামে ব্যাগ থেকে একটি নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে উজানগ্রামের বাক্স ব্রিজের নিচ থেকে নবজাতকটির মরদেহ উদ্ধার করা হয়।

চট্টগ্রাম: নগরের বায়েজিদ থানার করিমগঞ্জ এলাকা থেকে দিলোয়ারা বেগম নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে নিজ বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার বাংলানিউজকে জানান, দুপুরে এক গৃহবধূ আত্মহত্যা করেছে এমন সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে। তিনি জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দিলোয়ারা বেগমের স্বামী সাইফুল ইসলামকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীর পৌরসভায় পুকুরের পানিতে ডুবে ইয়াসিন (৬) ও সুমাইয়া (৫) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে উপজেলার চৌমুহনীর পৌরসভার ডেল্টা জুট মিলের আবাসিক এলাকার একটি পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহত ইয়াছিন ডেল্টা জুট মিল কলোনির বাসিন্দা ও ব্রাহ্মণবাড়িয়া জেলার কিমুতিক গ্রামের সাইফুল ইসলামের ছেলে ও সুমাইয়া চৌমুহনী পৌর এলাকার গনিপুর গ্রামের সবুজ মিয়ার মেয়ে। তারা সম্পর্কে মামাত-ফুফাত ভাই-বোন।

মাগুরা: মাগুরা সদর উপজেলার রামাদারগাতি গ্রামে মহাজনী সুদের টাকা না দিতে পেরে সুব্রত প্রামাণিক (৩৬) নামে এক সবজি বিক্রেতার আত্মহত্যা করেছেন। এ ঘটনায় নায়েব আলী (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাতে গোয়ালবাথান এলাকা থেকে ওই সুদ কারবারিকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। আটক নায়েব আলী এলাকায় একজন সুদ কারবারি হিসেবে পরিচিত। নিহতের স্ত্রী পূর্ণিমা প্রামাণিক এ ঘটনায় জন্য নায়েব আলীকে দায়ী করে মাগুরা সদর থানায় লিখিত অভিযোগ করেন।

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটা উপজেলায় ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এসময় ওই অটোরিকশার নিচে চাপা পড়ে হৃদয় (৯) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। শুক্রবার (১৯ এপ্রিল) দুপুর ২টার দিকে উপজেলার রায়হানপুর ইউনিয়নের মাদারতলীতে এ দুর্ঘটনা ঘটে। নিহত হৃদয়ের বাবার নাম হাফিজুর রহমান। সে মাদারতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণিতে পড়তো।

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফ উপজেলায় মোটরসাইকেল-ম্যাজিক গাড়ির মুখোমুখি সংঘর্ষে রোহিঙ্গাসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ১৩ জন। শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে উপজেলার হ্নীলায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নে ঝিমংখালী এলাকার আবু শমার ছেলে হাজী গুরা মিয়া (৪৫) ও বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের আব্দুল হকের ছেলে মো. আয়াছ (১৫)।

ভোলা: জমি নিয়ে বিরোধের জের ধরে ভোলার চরফ্যাশনে বীরেন্দ্র দেবনাথ নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার (১৯ এপ্রিল) উপজেলার আসলামপুর ইউনিয়নের আলীগাও গ্রামে এ ঘটনা ঘটে।

বরিশাল : বরিশালে রেজাউল করিম রিয়াজ (৪০) নামে এক ঘুমন্ত ব্যক্তিতে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার ভোরে সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের বুখাইনগরে এ ঘটনা ঘটে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী লিজাসহ ৩ জনকে আটক করেছে। রিয়াজ ওই এলাকার ছত্তার হাওলাদারের ছেলে। তিনি পেশায় দলিল লেখক ছিলেন। নিহতের স্বজনরা জানান, রিয়াজ ও তার স্ত্রী লিজা বৃহস্পতিবার রাতে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। শুক্রবার ভোরে ওই বসতঘরেই ঘুমন্ত অবস্থায় খুন হন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Powered by Dragonballsuper Youtube Download animeshow