সর্বশেষ সংবাদ

দুর্গাপূজায় নিশ্ছিদ্র নিরাপত্তা দিতে সকল ধরণের প্রস্তুতি সম্পন্ন: ডিএমপি

এশিয়ানবার্তাঃ হিন্দু ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজায় নিশ্ছিদ্র নিরাপত্তা দিতে সকল ধরণের প্রস্তুতি সম্পন্ন করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। বৃহস্পতিবার বিকালে ডিএমপি সদর দপ্তরে আসন্ন দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা ও ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত এক সভায় এ তথ্য জানান তিনি।

তিনি বলেন, যেকোন জাতীয় ও আন্তর্জাতিক উৎসবে নিরাপত্তা দেয়ার জন্য ডিএমপির সবরকম সক্ষমতা রয়েছে।পূজা কেন্দ্রিক মেলা থাকবে তবে নিয়ন্ত্রণে রাখা হবে। মানুষের ভোগান্তি সৃষ্টি হয় এমন কিছু করা যাবে না।পরিত্যক্ত অবস্থায় কোথাও কোন বস্তু পড়ে থাকতে দেখলে তার কাছে কেউ যাবেন না, স্পর্শ করবেন না। পুলিশকে সেই বস্তু সম্পর্কে খবর দিন।আমরা যারা নিরাপত্তায় থাকবো তারা এ বিষয়ে নজর রাখবো।

কমিশনার আরো বলেন, বড় পূজা মন্ডপগুলোতে প্রতিদিন সুইপিং করা হবে। পূজা মন্ডপে প্রবেশ ও বাহিরের গেইট দূরে করলে ভালো হয়। অত্যন্ত আনন্দঘন পরিবেশে ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পূজা উদযাপন হবে। আমরা আপনাদের পাশে আছি। আগামী ২৮ সেপ্টেম্বর শনিবার মহালয়া দিয়ে শুরু হয়ে শেষ হবে ৮ অক্টোবর মঙ্গলবার। ঢাকা মহানগর এলাকায় ২৩২টি পূজা মন্ডপে দুর্গাপূজা উদযাপিত হবে। তবে এ সংখ্যা কয়েকটি বৃদ্ধি পেতে পারে। এসময় উপস্থিত ছিলেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন গোয়েন্দা সংস্থা ও সরকারি সেবাদানকারী সংস্থার প্রতিনিধি, ফায়ার সার্ভিস, বিদ্যুৎ বিভাগ, সিটি করপোরেশন প্রতিনিধি, বাংলাদেশ পূজা উদযাপন কমিটি এবং ঢাকা মহানগর পূজা উদযাপন কমিটির প্রতিনিধিগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Powered by Dragonballsuper Youtube Download animeshow